Header Ads

Header ADS

Amay Prosno Koray Neel Dhrubo Tara song lyric-bangla old song

Amay Prosno Koray Neel Dhrubo Tara। আমায় প্রশ্ন করে নীল ধ্রুবতারা

Artiste: Hemanta Mukherjee

Music Director: Salil Chowdhury

Lyricist:  Salil Chowdhury

Album: Sera Shilpi Sera Gaan


আমায় প্রশ্ন করে নীল ধ্রুবতারা

আর কত কাল আমি রব দিশাহারা,

রব দিশাহারা।

জবাব কিছুই তার দিতে পারি নাই শুধু

পথ খুঁজে কেটে গেল

এ জীবন সারা, এ জীবন সারা।

আমায় প্রশ্ন করে নীল ধ্রুবতারা

আর কত কাল আমি রব দিশাহারা,

রব দিশাহারা।


কারা যেন ভালবেসে আলো জ্বেলেছিলো

সূর্যের আলো তাই নিভে গিয়েছিলো (x2)

নিজের ছায়ার পিছে ঘুরে ঘুরে মরি মিছে

একদিন চেয়ে দেখি আমি তুমি হারা,

আমি তুমিহারা।

আমায় প্রশ্ন করে নীল ধ্রুবতারা

আর কত কাল আমি রব দিশাহারা,

রব দিশাহারা।


আমি পথ খুঁজি নাকো, পথো মোরে খোঁজে

মন যা বোঝে না বুঝে, না বুঝে তা বোঝে (x2)

আমার চতুরপাশে সব কিছু যায় আসে

আমি শুধু তুষারিত গতিহীন ধারা,

গতিহীন ধারা।

আমায় প্রশ্ন করে নীল ধ্রুবতারা

আর কত কাল আমি রবো দিশাহারা,

রবো দিশাহারা।


No comments

Song Name-Shada Shada Kala Kala ( সাদা সাদা কালা কালা )- Hawa Movie

  Song Name-Shada Shada Kala Kala ( সাদা সাদা কালা কালা ) Singer - Arfan mredha shiblu Songwriter - Hashim Mahmud Movie - Hawa Shada Shada K...

Theme images by ranplett. Powered by Blogger.