Header Ads

Header ADS

গল্পটা এমনি ভালো (Golpo Ta Emoni Bhalo)

 

Track Title - Golpota Emoni Bhalo (গল্পটা এমনই ভালো) 

Artists - Mahamud Hayet Arpon & Mithila Rahman Soshy 
Lyrics - Jahid Preetom 
Compose & Music - Mahamud Hayet Arpon


তোর আমার প্রেমের গল্প চাপা হবে কল্প বইতে

রঙিন হাজারো স্বপ্ন আঁকা হবেনা রং তুলিতে 

যদি কোনো দিন হারিয়ে ফেলি, 

হারানোর খবর কি  ছাপবিনা  

যদি কোনো দিন কাঁদিয়ে ছাড়ি 

চোখের পানি কি মুছবিনা..


গল্পটা এমনি ভালো ।।

তোর আমার প্রেমের আলো 

গল্পটা এমনি ভালো


তবুও হাত রেখে হাতে স্বপ্ন ফিরিয়ে নামে 

উড়বো আমি বাঁচবি তুই 

তবুও মিষ্টি গোধূলীতে তোকে পাবার ছলে ছিটাবো জল 

ভিজবি তুই 

তোকে নিয়ে উড়ে যাবো স্বপ্নের সেই দেশে 

সেখানে তুই আমি মাইল ঘুরবো মন খুলে 


যদি কোনো দিন হারিয়ে ফেলি, 

হারানোর খবর কি  ছাপবিনা  

যদি কোনো দিন কাঁদিয়ে ছাড়ি 

চোখের পানি কি মুছবিনা..


গল্পটা এমনি ভালো ।।

তোর আমার প্রেমের আলো 

গল্পটা এমনি ভালো

No comments

Song Name-Shada Shada Kala Kala ( সাদা সাদা কালা কালা )- Hawa Movie

  Song Name-Shada Shada Kala Kala ( সাদা সাদা কালা কালা ) Singer - Arfan mredha shiblu Songwriter - Hashim Mahmud Movie - Hawa Shada Shada K...

Theme images by ranplett. Powered by Blogger.